এডমিশন টিউন https://www.admissiontune.com/2022/05/bcs-power-plan-book.html

41 BCS Study Plan PDF | BCS Power Plan Book PDF (2023)

আজকে আমরা বিসিএস স্টাডি প্ল্যান ও বিসিএস পাওয়ার প্ল্যান বই পিডিএফ শেয়ার করবো। বিসিএস প্রিলিমিনারি পরীক্ষায় ভালো করার জন্য সঠিক দিক নির্দেশনার বিকল্প নেই। 
BCS Power Plan Book
তবে বিসিএস পরীক্ষার জন্য বিভিন্ন লেখকের বিভিন্ন বইয়ের প্রয়োজন হয়ে থাকে। সকল বই কেনা পরীক্ষার্থীদের পক্ষে সম্ভব হয়ে উঠে না। তাই আমরা বিসিএস পরীক্ষার গুরুত্বপূর্ণ কিছু বই পিডিএফ আকারে শেয়ার করে থাকি। 

BCS Power Plan Book PDF Free Download

BCS Power Plan Book মূলত যারা ঠিকমত বিসিএস প্রস্তুতি নেওয়ার জন্য প্ল্যান করতে পারেন না অথবা কিভাবে শুরু করবেন তা জানেন না তাঁদের জন্য। বিসিএস পাওয়ার প্ল্যান বই পিডিএফ ৪১, ৪২, ৪৩ ও ৪৪ তম বিসিএস প্রত্যাশীদের জন্য অতীব দরকারি একটি বই। এছাড়া এটি আপনাকে বিগত বছরের বিসিএস প্রিলিমিনারি পরীক্ষা এর প্রশ্ন সমাধানে সাহায্য করবে। 

এই বইটি বিভিন্ন কোর্সে বিভক্ত করা হয়েছে। এখানে আপনি ২৪০ দিন, ১৮০ দিন, রিভিশন প্ল্যান, ফাইনাল রিভিশন ইত্যাদি অংশ পাবেন। এটি আপনার শুরু থেকে শেষ মুহূর্তের প্রস্তুতিতে আরও গতিশীল করতে সাহায্য করবে বলে মনে করি। 

BCS Power Plan Book PDF Download

চলুন আমরা এই বইয়ের কিছু গুরুত্বপূর্ণ অংশের ছবি দেখে আসি। এটি বইয়ের মান ও কার্য পদ্ধতি সম্পর্কে জানাতে আপনাকে সাহায্য করবে। 
BCS Study Plan PDF
BCS Study Plan Book PDF
BCS Power Plan Book PDF
BCS Power Plan Book PDF Download
সবার সাথে শেয়ার করুন
এই পোস্টে 0 জন কমেন্ট করেছেন

এডমিশন টিউন কী?