এডমিশন টিউন https://www.admissiontune.com/2024/02/45th-bcs.html

৪৫তম বিসিএস প্রিলিমিনারি প্রশ্নের সমাধান (পিডিএফসহ)

৪৫তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার প্রশ্ন ও সমাধান পিডিএফসহ পড়ুন। এই পোস্টে ৪৫তম বিসিএস প্রিলি পরীক্ষার প্রশ্ন ও শতভাগ নির্ভুল উত্তর আপনাদের জন্য তুলে ধরা হয়েছে। 

45th BCS Preli খুবই প্রতিযোগিতাপূর্ণ তবে স্ট্যান্ডার্ড একটি এক্সাম যা পাবলিক সার্ভিস কমিশন কর্তৃক সম্পাদন করা হয়। এই পরীক্ষার মোট সময় ২ ঘণ্টা এবং পূর্ণমান হলো ২০০।

৪৫তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার প্রশ্ন ও সমাধান (পিডিএফ)

এখানে আমরা সর্বমোট ২০০টি প্রশ্নের ১০০% নির্ভুল সমাধান পিডিএফ আকারে যুক্ত করেছি। এডমিশন টিউন-এর তৈরিকৃত এই পিডিএফ এর মান দারুণ ঝকঝকে ও হাই কোয়ালিটির। 

নিচের "ডাউনলোড করুন" বাটনে ক্লিক দিয়ে সম্পূর্ণ পিডিএফ ফাইলটি নামিয়ে নিন। আশা করি আপনি ঠিকমত ফাইল টি ডাউনলোড করতে পেরেছেন। তবে কোন সমস্যা হলে নিচের হলুদ বাটনে চাপ দিয়ে আমাদের টেলিগ্রাম গ্রুপে জয়েন করুন।

৪৫তম বিসিএস এমসিকিউ পরীক্ষার প্রশ্ন ও সমাধান (ছবি)

এখানে আমরা সর্বমোট প্রশ্নের সংখ্যা, ১০০টি প্রশ্নের শতভাগ নির্ভুল সমাধান ছবি আকারে দিয়েছি। এডমিশন টিউন-এর তৈরিকৃত এই ইমেজের মান খুবই ঝকঝকে ও হাই রেজুলেশনের। 

নিচে আমরা ধাপে ধাপে সকল ছবি এড করেছি। নিয়মিত সকল চাকরির পরীক্ষার তথ্য ও প্রশ্ন-সমাধান পেতে এই লিংকে ক্লিক করে আমাদের ফেসবুক পেজে যুক্ত হন।

45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary 45th BCS Preliminary
সবার সাথে শেয়ার করুন
এই পোস্টে 0 জন কমেন্ট করেছেন

এডমিশন টিউন কী?