টেন মিনিট স্কুল এফিলিয়েট প্রোগ্রাম ২০২১

টেন মিনিট স্কুল বাংলাদেশের সবচেয়ে বড় অনলাইনভিত্তিক এডুকেশনাল প্লাটফর্ম। বর্তমানে ক্লাস ১ থেকে শুরু করে একদম চাকুরি পর্যন্ত সব ধরণের অনলাইন কোর্স, ই-বুক ও প্রিন্টেন্ট বই পাওয়া যায়। তাছাড়া রবি টেন মিনিট স্কুল বিনামূল্যে প্রচুর সুযোগ সুবিধা প্রদান করে থাকে। এখানে আপনি ১৯,৪৪০+ ভিডিও টিউটোরিয়াল, ৪৯,৫৩০+ কুইজ ও ১,১১৪+ স্মার্ট বুক পাবেন। তাছাড়া টেন মিনিট স্কুল ব্লগ ১,৩০০+ ভালো মানের কনটেন্ট সরবারাহ করছে। এক কোথায় বলতে গেলে এখানে আপনি সব ধরণের শিক্ষা সামগ্রী পাবেন। 10 minute school এর সবথেকে ভালো দিক হচ্ছে এখানে এক ঝাঁক মেধাবী ও দক্ষ শিক্ষকগণ ক্লাস নেয়। তাদের বেশির ভাগ শিক্ষকদেরকেই আপনারা চিনেন দেখে আর নাম উল্লেখ করছি না। 
টেন মিনিট স্কুল এফিলিয়েট প্রোগ্রাম

টেন মিনিট স্কুল কি?

টেন মিনিট স্কুল হচ্ছে একটি শিক্ষাসংশ্লিষ্ট প্রতিষ্ঠান যা আয়মান সাদিক কর্তৃক ২০১৫ সালে প্রতিষ্ঠিত হয়। এটি মূলত বিভিন্ন ভিডিও টিউটোরিয়াল, লাইভ ক্লাস, অনলাইন কোর্স, কুইজ, ই-বুক, অনলাইন এক্সাম ইত্যাদি কাজ করে থাকে। রবির সহায়তায় টেন মিনিট স্কুল তাদের কার্যক্রম পরিচালনা করছে। তাদের কয়েকশ সদ্যস মিলে এই প্রতিষ্ঠানের পিছনে নিরলস পরিশ্রম করে যাচ্ছে। বর্তমানে রবি টেন মিনিট স্কুল একাডেমিক, এডমিশন ও স্কিল ডেভেলপমেন্ট এই তিন সেক্টরে বেশি কাজ করছে। 
এখানে আয়মান সাদিক, সাদমান সাদিক, মুনজেরিন শহীদ, জয়িতা ব্যানার্জি, অন্তিক মাহমুদ, সোলায়মান সুখন, গোলাম সামদানি ডন, মাওলানা মুহাম্মদ জামাল উদ্দীন, আনিশা সাইয়ারা তাজনুরসহ অনেক জনপ্রিয় মুখ এখানে ক্লাস নিয়ে থাকেন। তাদের সব থেকে ভালো বিষয়টি হচ্ছে এখানে কোর্স ফি অন্যান্য সকল প্লাটফর্মের চেয়ে কম। তাছাড়া কোর্সগুলো বেশি বড় না হওয়ায় যে কেউ ব্যস্ততাত মাঝেও তার স্কিলকে গতিশীল করার সুযোগ পাচ্ছে। 

এফিলিয়েট মার্কেটিং কি?

এফিলিয়েট প্রোগ্রাম আপনার ওয়েবসাইটে কোম্পানীর প্রোডাক্ট, প্রোডাক্ট বিক্রির ট্র্যাকিং, রিপোর্টিং, পেমেন্ট গ্রহণ এবং প্রদানসহ সব ধরণের কাজ করে থাকে। এখানে একজন এফিলিয়েটর হিসেবে আপনি সম্পূর্ন মুক্ত, আপনার পেমেন্ট লেভেল শতভাগ নিরাপদ। সহজ ভাষায় বললে আপনি কোন প্রতিষ্ঠানের হয়ে তাদের প্রোডাক্টগুলো সেল করে দিবেন বিনিময়ে তারা আপনাকে একটা কমিশন দিবে। প্রোডাক্ট সেল করার জন্য আপনার ওয়েবসাইট থাকা আবশ্যক না। তবে একটি ফ্রি ওয়েবসাইট হলে আরও ভালো হয়। কিন্তু আপনি ফেসবুক গ্রপ, ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেলে আপনার এফিলিয়েট প্রোডাক্ট সেল করতে পারেন। 

10 Minute School Affiliate Program

10 Minute School এ দিন দিন কোর্স ও শিক্ষার্থীর সংখ্যা বেড়েই চলছে। ফলে তারা তাদের কোর্স সম্পর্কে জানাতে বিজ্ঞাপনের পাশাপাশি এফিলিয়েট প্রোগ্রামের যাত্রা শুরু করেছে। আসলে কোর্সের বিজ্ঞাপন দিয়ে বেশি শিক্ষার্থী পাওয়া মুশকিল। কারণ আপনার প্রতিষ্ঠানের কোন বিজ্ঞাপন দিলে আপনার প্রোডাক্টকে আপনি অবশ্যই ভালো বলবেন। কিন্তু অনেক মানুষ মিলে যদি আপনার প্রোডাক্টের রিভিউ দেয় এবং সেটিকে কেনার জন্য সাজেস্ট করে তখন পণ্যটির বিজ্ঞাপন ও সেল দুটোই বেড়ে যায়। ফলে টেন মিনিট স্কুল এফিলিয়েট প্রোগ্রাম এই বিষয়টিকে সামনে রেখেই কার্যক্রম শুরু করেছে। মূল কাজে যাওয়ার আগে আপনাকে অবশ্যই তাদের কিছু নীতিমালা মেনে চলতে হবে। এগুলো নিম্নে তুমে ধরা হলোঃ
১. ফেসবুকের কোন পেজ বা গ্রুপের কমেন্ট সেকশনে কোন প্রকার এফিলিয়েট লিংক শেয়ার করা যাবে না। তবে আপনাকে যে ফেসবুক পেজ বা গ্রুপে (আবেদনের পর যাচাই করে) প্রচারণার জন্য অনুমোদন দিবে সেখানে পারবেন। কিন্তু কোন অবস্থায়ই স্প্যামিং করা যাবে না। 
২. ১০ মিনিট স্কুলের কোন প্রোডাক্ট সম্পর্কে অসত্য তথ্য প্রদান করা যাবে না। 
৩. এফিলিয়েট হিসেবে কাজ করার সময় আপনি তাদের কোন পণ্যের কপিরাইট আইন লঙ্ঘন করতে পারবেন না এবং পাইরেটেড পণ্য কেনাবাচা করা যাবে না। 
৪. আপনার ওয়েবসাইট, ফেসবুক পেজ/ গ্রপ। ইউটিউব চ্যানেলসহ কোথাও ১০ মিনিট স্কুলের কোন অফিশিয়াল তথ্য বা লোগো ব্যবহার করতে পারবেন না। 
৫. আপনাকে অবশ্যই নিজের আসল পরিচয় ব্যবহার করে এফিলিয়েট প্রোগ্রামে অংশ নিতে হবে। কোন ফেইক আইডি বা মিথ্যা পরিচয়ের মাধ্যমে কাজ করলে এফিলিয়েশন বাতিল হতে পারে।
৬. প্রথম ৭ দিনের মধ্যে আপনার ১০০ টাকার সেল না হলে এফিলিয়েশন বাতিল করে দিবে। এক্ষেত্রে পরামর্শ রইলো যদি আপনার এমন কোন সম্ভবনা থেকে থাকে যে ১০০ টাকার সেল হবে না তবে আপনি নিজে কোর্স কেনার আগে এই প্রোগ্রামে জয়েন করবেন। আপনার কোর্সটি আপনি নিজের এফিলিয়েট লিংক থেকে কিনতে পারবেন। তবে শর্ত পূরণ করতে অনধিক ৭০০ টাকার একটি কোর্স কিনতে হবে। 

কিভাবে এফিলিয়েট প্রোগ্রামে জয়েন করবেন

10 minutes school affiliation এ জয়েন করতে হলে প্রথমেই আপনাকে রেজিস্ট্রেশন ফর্মের মাধ্যমে আবেদন করে নিতে হবে। আপনার আবেদনটি গৃহীত হলেই কেবল 10 minute school affilate partner হিসেবে কাজ করতে পারবেন। কিভাবে আবেদন করতে হয় তা ধাপে ধাপে দেখানো হলোঃ
১. প্রথমে আপনাকে "রেজিস্ট্রেশন করুন" বাটনে চাপ দিয়ে আবেদন ফর্মে যেতে হবে। এখানে আমাদের শেয়ার করা আবেদন ফর্মটি তাদের অফিশিয়াল গ্রুপ থেকে নেওয়া। 
২. তোমার নাম লেখা অংশটিতে আপনার নিজের পুরো নাম দিবেন। এখানে ডাকনাম বা ভুল কোন নাম দেওয়া যাবে না। ইমেইল আইডির স্থলে যে ইমেইল আইডিটি দিবেন সেটি আপনার নিজের নামের সাথে মিল থাকতে হবে। ফেসবুক প্রোফাইলের লিংক সেকশনে আপনার রিয়েল আইডির লিংক দিবেন। মনে রাখবেন এখানে আপনি এফিলিয়েট হিসেবে কাজ করতে হলে সততা ও বিশ্বততার সাথে কাজ সম্পাদন করতে হবে। ফলে এসব স্থানে কোন ভুলভাল তথ্য দিতে যাবেন না। 
10 Minute School Affiliate Program
৩. যোগাযোগ নম্বর ও বিকাশ নম্বর দেওয়ার সময় চেক করে নিবেন ঠিক আছে কিনা। কারণ আবেদনটি চূড়ান্তভাবে এপ্রুভ করার আগে তারা আপনাকে ফোন দিবে। আপনার প্রাপ্ত কমিশনের টাকা যে বিকাশ নম্বর দিবেন সেখানে পাঠাবে। এরপরের অপশনটি খুবই গুরুত্বপূর্ণ। আপনি ঠিক কোন মাধ্যমে তাদের প্রোডাক্ট সেল করতে চান সেটি দিতে হবে। এখানে একাধিক মাধ্যমও দিতে পারেন। তবে খেয়াল রাখতে হবে আপনার পর্যাপ্ত অডিয়েন্স আছে কিনা আর তারা এই সকল কোর্সের প্রতি আগ্রহী হবেন কিনা। তবে আপনি যদি ফেসবুক পেজ বা ফেসবুক গ্রুপের মাধ্যমে এফিলিয়েট প্রোডাক্ট প্রোমট করতে চান সেক্ষেত্রে আপনাকে উক্ত পেজ বা গ্রুপের এডমিন অথবা মডারেটর প্যানেলে থাকতে হবে।  
10 Minute School Affiliate Program
৪. এখন আপনি যেখানে এফিলিয়েশন প্রোমট করতে চান যেমনঃ ওয়েবসাইট হলে সেটির URL দিবেন। যদি একাধিক মাধ্যমে হয় তাহলে কমা দিবে সেই মাধ্যমগুলোর URL দিবেন। এটি দেওয়ার পর URL গুলো চেক করে নিবেন যেন ভুল না হয়। তারপরের সেকশনটি সবচেয়ে গুরুত্বপূর্ণ এবং অবশ্যই খুব সুন্দর করে ১০০ শব্দের মধ্যে গুছিয়ে লিখবেন। এখানে যেহেতু ১০০ শব্দের মধ্যে লিখতে হবে ফলে একই শব্দ একাধিকবার লিখবেন না। আপনার লেখা এমন হতে হবে যাতে করে তারা পড়েই বুঝতে পারে আপনাকে সিলেক্ট করা তাদের জন্য বেস্ট অপশন। এরপরে সাবমিট বাটনে ক্লিক করবেন। 
10 Minute School Affiliate Program
৫. কাজটি ঠিকঠাক মত হয়ে থাকলে "Your response has been recorded" লেখাটি দেখতে পাবেন। এটার নিচে থাকা "Submit another response" এ ক্লিক করে আপনি আরেকটি ফর্ম জমা দিতে পারবেন। আবেদনটি জমা দেওয়ার পর যেকোনো সময় তারা আপনার সাথে ফোনে যোগাযোগ করা হবে। ফোন দিয়ে তারা নিশ্চিত হবে আপনি আসলেই এফিলিয়েটর হতে চান কিনা। পরে তারা আপনার ফেসবুক আইডি চাইবে এবং সেখানে ম্যাসেজ দিয়ে এফিলিয়েট ড্যাশবোর্ড, ইউজার নেইম, পাসওয়ার্ড এগুলো সরবারাহ করবে। 
10 Minute School Affiliate Program

ড্যাশবোর্ড পাওয়ার পর করণীয়

আগেই বলেছি আপনার ফেসবুক আইডি নেওয়ার পর সেখানে আপনাকে ইউজার নেইম, পাসওয়ার্ড দিয়ে দিবে। তাছাড়া কিভাবে ড্যাশবোর্ড ব্যবহার করবেন তা নিয়ে একটি টিউটোরিয়াল দিবে। এখানে আমরা সংক্ষেপে কিছু বিষয় জেনে নিবো। ড্যাশবোর্ডে আপনার শেয়ার করা লিংক থেকে কেউ কোর্স কিনেছে কিনা, আপনি মোট কত টাকার কোর্স বিক্রি করেছেন, আপনার প্রাপ্ত কমিশন ইত্যাদি বিষয় আপনি জানতে পারবেন। এফিলিয়েট ড্যাশবোর্ডে সব কোর্সের লিংক পাবেন আর মনে রাখতে হবে এগুলো ইউনিক লিংক। আপনি এখান থেকে লিংক কপি করে শেয়ার করবেন। ড্যাশবোর্ড থেকে লিংক শেয়ার না করলে আপনি কোন কমিশন পাবেন না। টেন মিনিট স্কুল এফিলিয়েটদেরকে ১৫%-২০% পর্যন্ত কমিশন দিয়ে থাকে। তবে প্রথম ধাপে আপনি ১৫% কমিশন পাবেন, আপনার সেল বাড়লে বনাস হিসেবে ২০% কমিশন দিবে। দ্বিতীয়ত কেউ আপনার কোর্স কেনার পর যদি একাউন্টে টাকা এড না হয় তবে বিচলিত হবেন না। কয়েক ঘণ্টার মধ্যেই টাকা এড হয়ে যাবে। তাছাড়া যেকোনো সমস্যা হলে তাদের affiliate গ্রুপে জানাতে পারেন। 

সেল বিক্রি বাড়ানোর উপায়

১০ মিনিট স্কুল এফিলিয়েট প্রোগ্রামে জয়েন করার পর আপনার প্রধান লক্ষ্য থাকে সেল বাড়ানো। আর প্রোডাক্ট সেল বাড়ানোর জন্য আপনার লিংক বেশি পরিমাণে শেয়ার করতে হবে। তবে শেয়ার করলেন কিন্তু কেউ কিনল না এমনও যেন না হয় সেদিকে লক্ষ্য রাখতে হবে। যেকোনো কোর্সের এফিলিয়েট লিংক শেয়ার করার আগে সেই কোর্সটি সম্পর্কে আপনি ভালো মত জেনে নিবেন। এতে করে যাদের সাথে লিংক শেয়ার করবেন তারা আপনার কোর্সটি সম্পর্কে প্রশ্ন করলে গুছিয়ে বলতে পারবেন। আর কোন এফিলিয়েট প্রোডাক্ট শেয়ার করার সময় ঠিক যারা এটি কিনতে তাদের সাথেই শেয়ার করবেন। এতে করে আপনার সময় নষ্ট হবে না আর সেলও বাড়বে। 
অনেকে ফেসবুক পোস্ট বুস্ট করে প্রোডাক্টের সেল বাড়ায়। তবে এটি আমার কাছে ভালো পদ্ধতি মনে হয় নি। খেয়াল করুন ফেসবুক পোস্ট বুস্ট করতে কমপক্ষে ১ ডলার প্রয়োজন। তার উপর ১ ডলারের বুস্ট দিয়ে আশানুরূপ ফল পাওয়া যায় না। আপনি যদি আগে সেল না করেই পোস্ট বুস্ট করেন আর কোন পজিটিভ ফিডব্যাক না পান সেক্ষেত্রে আপনার উল্টা লস হবে এবং মনোবল হারিয়ে ফেলবেন। কাজেই আগে একটা মিনিমাম অনলাইন ইনকাম করুন পরে পোস্ট বুস্ট করার চিন্তা করা ভালো। Affiliate dashboard এ ইউনিক লিংকের পাশাপাশি আপনাকে অনেকগুলো ভিডিও দেওয়া হবে যেগুলোর মাধ্যমে আপনি কোর্সের বিজ্ঞাপন দিতে পারবেন। ১০ মিনিট স্কুল এফিলিয়েট সেল বাড়ানোর ১০টি উপায় নিচে দেওয়া হলোঃ
১. সব থেকে ভালো সময়টি বেছে নিনঃ দিনের কিছু কিছু সময় সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলে সবচেয়ে বেশি ইম্প্রেশন পাওয়া যায়। সকাল ১০টা-১১ টা, দুপুর ৩টা থেকে ৪টা এবং রাত ৮টা থেকে রাত ৯ টা। আপনি গুরুত্বপূর্ণ সময়টিকে কাজে লাগিয়ে দিনে ৩ বার পোস্ট করলে অবশ্যই ভালো সেল পেতে পারেন। 
২. পোস্ট করার হারঃ দিনে কমপক্ষে দুটি করে পোস্ট করার চেষ্টা করুন। এই পরিসীমায় থাকতে চেষ্টা করুন। তবে যত বেশি পোস্ট করা হবে, মানুষের কেনার সম্ভাবনা ততই বাড়বে। কিন্তু কারো ইনবক্সে বারবার পোস্ট ফরওয়ার্ড করে বিরক্ত করবেন না। 
৩. গ্রুপ-পেজে লাইভ করা যেতে পারেঃ আমাদের পূর্ববর্তী অভিজ্ঞতা থেকে আমরা জানতে পেরেছি যে যেকোন সাধারন পোস্ট বা ভিডিও এর চেয়ে লাইভ গুলোতে অনেক বেশি ইম্প্রেশন আসে। যখন একটি গ্রুপ/ পেজ লাইভ শুরু হয় তখন সেই গ্রুপ/পেজের সকল মেম্বাররা নোটিফিকেশন পেয়ে যায় এবং তারা আগ্রহী থাকে কি হচ্ছে এখানে সেটা জানতে। এটি প্রোডাক্ট প্রোমোট করার বেশ ভালো একটি সুযোগ। তবে লাইভটি ভিন্নভাবেও আপনি করতে পারবেন। আপনি আগের রেকর্ড করা ভিডিওগুলো গ্রুপ বা পেজে স্ট্রিম করে দিতে পারেন, যা সাধারণ লাইভের মতই চলবে। লাইভের জন্য প্রয়োজনীয় সব ভিডিও ড্যাশবোর্ডে প্রোডাক্টের ড্রাইভ লিঙ্কেই পেয়ে যাবেন। 
৪. আপনার প্লাটফর্মে পোস্টের বিভিন্নতা বজায় রাখুনঃ যারা বিভিন্ন পেজ বা গ্রুপ চালান তারা চান যেন গ্রুপ বা পেইজের মেম্বাররা গ্রুপ থেকে ভালো একটি অভিজ্ঞতা নিয়ে যায়। তাই আমাদের উচিত সব সময় একই ধরনের কনটেন্ট না লিখে বৈচিত্র্য আনা। যেমনঃ সকালে ভিডিও দিয়ে পোস্ট করা, বিকেলে ব্যানার দিয়ে পোস্ট করা, রাতে আর্টিকেল লিখে পোস্ট করা ইত্যাদি। প্রোমোশনের জন্য আকর্ষণীয় নানা রকমের কন্টেন্ট এবং প্রোয়োজনীয় সব কিছুই কিন্তু আপনি আপনার Affiliate Dashboard এর প্রোডাক্ট লিঙ্কে এর পাশে থাকা ড্রাইভ লিঙ্ক এ গোছানো ভাবে পেয়ে যাবেন। 
৫. জানিয়ে দিন নিজের অভিজ্ঞতাঃ মাঝে মাঝে প্রোডাক্ট নিয়ে শেয়ার করতে পারেন নিজের বাস্তব অভিজ্ঞতা বা চিন্তা-ভাবনা। আপনার পণ্যটি কীভাবে আপনার জীবনে প্রভাব ফেলেছে, সেই গল্পগুলো আপনার গ্রাহকদের বিশেষভাবে অণুপ্রাণিত করতে পারে। যা তাদেরকে পণ্যটি কিনতে করে তুলবে আরও আগ্রহী। আপনি একটি ছোট ভিডিও বা ক্যাপশনে জানিয়ে দিতে পারেন নিজের অভিজ্ঞতার কথা।  
৬. একাধিক প্ল্যাটফর্ম ব্যবহার করাঃ আপনার নিজের প্ল্যাটফর্মের পাশাপাশি আরও অনেক গ্রুপ বা পেইজে আপনার যোগাযোগ অবশ্যই আছে। সেখানেও মাঝে মাঝে পোস্ট গুলো করতে পারেন। আমাদের পরামর্শ হলো Quora, Instagram, medium, Forum এই জাতীয় জায়গাতে প্রোমোট করা। অনেক নতুন মানুষ আপনার প্রোডাক্টের ব্যাপারে জানতে পারবে।  
৭. সর্বাধিক চাহিদার কোর্সগুলো আগে প্রোমোট করুনঃ  কোনো বই বা কোর্সের চাহিদা সর্বদা সমান থাকে না। সময় সুযোগ মতো এগুলোর চাহিদা কম বেশি হয়। যেমনঃ HSC পরীক্ষা আসন্ন হওয়াতে আমাদের ফেব্রুয়ারী মাসের সর্বাধিক বিক্রিত কোর্স ছিলো HSC Crash Course 2021. এখন আবার আমাদের পাওয়ার পয়েন্ট এবং মাইক্রোসফট এক্সেল এর কোর্সটির চাহিদা অনেক বেশি। তবে কারিয়ার ডেভেলপমেন্ট এবং স্পোকেন ইংলিশের ই-বুক ও কোর্স গুলোর চাহিদা সব সময়ই অনেক বেশি থাকে। আপনাকে শুধু চোখ কান খোলা রেখে দেখে নিতে হবে আপনার প্লাটফর্মে কোনটি সেল হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি।    
৮. সবসময় কমেন্টের রিপ্লাই দিনঃ আপনার পোস্টে অনেকেই কিছু না কিছু জানতে চাইবে। কোর্স কীভাবে কিনতে হবে বা কীভাবে লগইন করবো ইত্যাদি। আপনাদের সব সময় উচিত তাদের সমস্যা বা কনফিউশন গুলো দূর করার চেষ্টা করা। আপনার ২ মিনিট বেশি সময় নিয়ে কমেন্টের রিপ্লাই দেয়াতে যদি কমেন্ট দাতা কোর্সটি কিনে ফেলেন, তাহলে লাভ আপনারই! আর সব সময় নেগেটিভ কমেন্টের রিপ্লাই দিবেন। তবে যত নেগেটিভ হোক না কেন আপনাকে যথেষ্ট যুক্তি সহকারে ভদ্রতার সাথে রিপ্লাই দিতে হবে। 
৯. অবশ্যই নতুন লক্ষ্য নির্ধারণঃ সব সময় মাসের শুরুতেই একটি লক্ষ নির্ধারণ করুন যে এই মাসে আপনি মোট কত উপার্জন করতে চান এবং সেটি পেতে হলে আপনার কীভাবে কোন কোন জায়গায় পোস্ট করতে হবে। মার্কেট এবং প্রোডাক্টের ব্যাপারে আরো ক্লিয়ার ধারনা নিতে তাদের Affiliate Manager এর সাথে যোগাযোগ করুন। 
১০. সবার সাথে মিলেমিশে কাজ করুনঃ কথায় আছে, "দশে মিলে করি কাজ হারি জিতি নাহি লাজ"। সবসময় আপনার কাছে সবকিছুর সমাধান না থাকাটাই স্বাভাবিক। তাই আপনার বন্ধু বা পরিবারের সদস্যদের সাহায্য নিন। বন্ধুরা মিলে নতুন গ্রুপ বা পেজও খুলে ফেলতে পারেন। একা একা কাজ করার চেয়ে টিম ওয়ার্ক করা বেশি ইফেক্টিভ।
পর্যালোচনাঃ টেন মিনিট স্কুল এফিলিয়েট প্রোগ্রাম সম্পর্কে আপনাদেরকে বিস্তারিত ধারণা দেওয়ার চেষ্টা করেছি। যারা নতুন আছেন তাদের বিভিন্ন সমস্যা হতে পারে। এফিলিয়েট থেকে টাকা ইনকাম করা আপনার বোনাস হিসেবে ধরে নিবেন। কখনও বেশি লোভ করতে যাবেন না এবং ভুল তথ্য দিয়ে কাউকে কোর্সে এনরোল করাবেন না। আপনার যেকোনো সমস্যা কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানান। আমরা দ্রুতই সমাধান দেওয়ার চেষ্টা করবো। তাছাড়া টেন মিনিট স্কুল হেল্পলাইন ০৯৬১-২০০-১০১০ এ ফোন দিতে পারেন। টেন মিনিট স্কুলের নীতিমালা বা এফিলিয়েট সংশ্লিষ্ট নতুন আপডেট পেলে এখানে যুক্ত করা হবে কাজেই পোস্টটি বুকমার্ক করে রাখতে পারেন।

মন্তব্য

ইমেইল: 1

নাম

admission,23,bcs,5,blogging,6,circular,8,economics,2,english,1,health,6,hsc,8,job,15,medical,4,online-income,3,pdf-books,3,science,2,science-and-tech,11,ssc,1,varsity,7,zoology,1,
ltr
item
এডমিশন টিউন: টেন মিনিট স্কুল এফিলিয়েট প্রোগ্রাম ২০২১
টেন মিনিট স্কুল এফিলিয়েট প্রোগ্রাম ২০২১
10 minute school affiliate program কি, কিভাবে জয়েন করতে হয়। টেন মিনিট স্কুল এফিলিয়েট প্রোগ্রামের মাধ্যমে টাকা ইনকাম করতে চাইলে দ্রুত পোস্টটি পড়ুন...
https://1.bp.blogspot.com/-2rsEqJrwyGo/YPGblpuEUDI/AAAAAAAABkg/6Fu-MGE24VoYb1YwLMH0qB2fNIag4zLqQCLcBGAsYHQ/s16000/10%2Bminute%2Bschool.webp
https://1.bp.blogspot.com/-2rsEqJrwyGo/YPGblpuEUDI/AAAAAAAABkg/6Fu-MGE24VoYb1YwLMH0qB2fNIag4zLqQCLcBGAsYHQ/s72-c/10%2Bminute%2Bschool.webp
এডমিশন টিউন
https://www.admissiontune.com/2021/07/affiliate-10minuteschool.html
https://www.admissiontune.com/
https://www.admissiontune.com/
https://www.admissiontune.com/2021/07/affiliate-10minuteschool.html
true
3906340628385223081
UTF-8
Loaded All Posts Not found any posts সব দেখুন বিস্তারিত পড়ুন Reply Cancel reply Delete By Home PAGES POSTS সব দেখুন জনপ্রিয় পোস্ট পড়ুন LABEL ARCHIVE কী খুঁজছেন? ALL POSTS Not found any post match with your request Back Home Sunday Monday Tuesday Wednesday Thursday Friday Saturday Sun Mon Tue Wed Thu Fri Sat January February March April May June July August September October November December Jan Feb Mar Apr May Jun Jul Aug Sep Oct Nov Dec just now 1 minute ago $$1$$ minutes ago 1 hour ago $$1$$ hours ago Yesterday $$1$$ days ago $$1$$ weeks ago more than 5 weeks ago Followers Follow THIS PREMIUM CONTENT IS LOCKED STEP 1: Share to a social network STEP 2: Click the link on your social network Copy All Code Select All Code All codes were copied to your clipboard Can not copy the codes / texts, please press [CTRL]+[C] (or CMD+C with Mac) to copy সূচিপত্র